আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

বাবা খুনের মামলায় হত্যাকারী সন্তান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার আশুলিয়ায় সন্তানের হাতে বাবা খুনের মামলায় হত্যাকারী সন্তানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এ সময় রক্তমাখা বটি, রক্তমাখা বিছানার চাদর ও রক্তমাখা লুঙ্গি উদ্ধার করা হয়।

বুধবার (২০ অক্টোবর) বিকেল ৪টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন।

এরআগে বুধবার (২০ অক্টোবর) ভোর রাতে ধামরাই থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, গত ১৯ অক্টোবর আশুলিয়ার শিমুলিয়া এলাকায় রাতের অন্ধকারে নিজ বাবা নুর মোহাম্মদ (৬৮)’কে বটি দ্যা দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যার করে তার সন্তান মোহাম্মদ আফাজ উদ্দিন (২৮)। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এতে এলাকায় চাঞ্চল্যের তৈরি হওয়ায় র‍্যাব ছায়া তদন্ত শুরু করে ও জড়িতদের আইনের নিয়ে আসতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। আসামী আফাজ উদ্দিন হত্যাকান্ডের পর থেকেই পলাতক ছিল। সে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা না পড়ার জন্য বারংবার তার স্থান পরিবর্তন করে বিভিন্ন জায়গায় আত্মগোপন করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার ভোর রাতে ধামরাই এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এ সময় রক্তমাখা বটি, রক্তমাখা বিছানার চাদর ও রক্তমাখা লুঙ্গি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খাঁন জানান, গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তিমূলক জবানবন্দীসহ উক্ত হত্যার সাথে তার সংশ্লিষ্টতা স্বীকার করেছে।
আসামীকে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ